১ সেপ্টেম্বর, ২০২১ ১৪:১৯

পীরগঞ্জে নৈশকোচের চালককে ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, রংপুর

পীরগঞ্জে নৈশকোচের চালককে ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতি

মুনছুর আলী

রংপুরের পীরগঞ্জে ডাকাতির সময় বাঁধা দেওয়ায় মুনছুর আলী (৫০) নামে এক বাসচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত চালকের বাড়ি ঢাকার মিরপুর এলাকায়।

বুধবার ভোরে উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে এ ঘটনা ঘটে। এ সময় বাসের সুপারভাইজার ও হেলপারকেও মারধর করা হয়।

রংপুর জেলা পুলিশের (পীরগঞ্জ-মিঠাপুকুর) সার্কেল ও সহকারী পুলিশ সুপার (এএসপি) কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকার গাবতলীতে বাস নিয়ে পঞ্চগড়ের আটোয়ারিতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন তারা। গাবতলী থেকে যাত্রীবেশে ওঠেন ডাকাতদলের  সদস্যরা। বাসটি রাত ৩টার দিকে ধাপেরহাট এলাকায় পৌঁছলে ডাকাত দলের সদস্যরা বাসটি তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেন এবং যাত্রীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ তাদের সঙ্গে থাকা মালামাল লুট করতে থাকেন। এ সময় বাস চালক বাঁধা দিতে গেলে তাকে কুপিয়ে জখম করেন ডাকাতরা। এক পর্যায়ে বাসটি পীরগঞ্জ  থানার শেষ সীমানা বিটিসি চম্পাগঞ্জ নামক স্থানে পৌঁছলে ডাকাতরা বাস থেকে নেমে যায়। সুপারভাইজার ও হেলপার এগিয়ে গেলে তাদেরকেও মারধর করে ডাকাতরা।

পরে খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধারসহ বাসচালককে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এএসপি কামরুজ্জামান আরও জানান, ডাকাতরা যাত্রীদের কাছ থেকে প্রায় ৪৫ হাজার টাকা ও ১২টি মোবাইল ফোন নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বর্তমানে ডাকাতির কবলে পড়া বাসটি পীরগঞ্জ থানা হেফাজতে রয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর