৪ সেপ্টেম্বর, ২০২১ ১৬:০৬

মহেশপুর সীমান্তে বিজিবি হাতে আটক ১০

ঝিনাইদহ প্রতিনিধি

মহেশপুর সীমান্তে বিজিবি হাতে আটক ১০

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের চারজন এবং অবৈধভাবে ভারতে যাওয়ার সময়ে ৬ জনসহ মোট ১০ জনকে আটক করেছে বিজিবি। 

আজ শনিবার সকালে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করলে সীমান্তের কানাইডাংগা গ্রাম থেকে ২ জন পুরুষ ও ২ জন নারীকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিরা হলেন- ঝিনাইদহের শৈলকূপা উপজেলার তেতুলিয়া গ্রামের সন্তোষ মন্ডল (৫১), মাদারীপুরের কালকিনী উপজেলার নবক গ্রামের শ্রী কোমলেশ ব্যাপারী (৩৬), গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষের চর দক্ষিনপাড়া গ্রামের মোছা. রাবেয়া বেগম (৩২) ও শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার থাকাচুয়া গ্রামের আকলিমা বেগম (৩২)।

অন্যদিকে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় ২ জন পুরুষ, ২ জন নারী ও ২ জন শিশুসহ মোট ৬ জনকে আটক করা হয়। তারা হলেন-  যশোর কশেবপুর উপজেলার চাদড়া গ্রামের মো. রেজাউল ইসলাম (২৭), তার স্ত্রী মোছা. লিপি বেগম (২৭), মেয়ে মোছা. সুরাইয়া খাতুন (১১) ও ছেলে মো. ইসরাফিল (৪) এবং সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলা তামুন্দিয়া গ্রামের মোছা. ফুলসুরাত বেগম (৬৫) ও তার ছেলে মো. কবিরুল ইসলাম (৩২)।

বিষয়টি নিশ্চিত করে ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, বিওপি সদস্যরা পৃথক অভিযান চালিয়ে সীমান্ত এলাকা থেকে নারী, শিশু ও পুরুষসহ ১০ জনকে আটক করেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর