৪ সেপ্টেম্বর, ২০২১ ১৭:০১

মেহেরপুর জেনারেল হাসপাতালে আনসার সদস্য লাঞ্ছিত

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুর জেনারেল হাসপাতালে আনসার সদস্য লাঞ্ছিত

মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে টিকিট কাউন্টারের টাকা ভাঙানোকে কেন্দ্র করে কর্তব্যরত আনসার সদস্যকে লাঞ্ছিত করেছে মেহেরপুর মোটর শ্রমিক ইউনিয়নের এক নেতা। আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। 

হাসপাতালের কর্তব্যরত সিনিয়র নার্স তানিয়া খতিুন জানান, মোটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি সৈয়দ সোহেল আহম্মেদ মোটর শ্রমিকের এক সদস্যকে নিয়ে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে যান। এসময় সেই শ্রমিককে  দেখানোর জন্য কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে ১ হাজার টাকার নোট প্রদান করেন। টাকা ভাংতি নাই বললে প্যাথলজি ক্যাশ কাউন্টারে সিনিয়র নার্স মোছা. তানিয়া খাতুন (২৭) ও মোছা. রাশিয়া খাতুন (৫৯) এর সাথে তার কথা কাটাকাটি হয়। 

তিনি আরও বলেন, এক পর্যায়ে নার্সরা হাসপাতালে ডিউটিরত আনসার সদস্য তরিকুল ইসলামকে ডেকে বিষয়টি অবগত করে। আনসার সদস্য তরিকুল ইসলাম এ বিষয়টি নিয়ে সোহেল আহম্মেদকে বকাঝকা করেন। এসময়  মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি সৈয়দ সোহেল আহমেদ ওই আনসার সদস্যকে লাঞ্ছিত করেন। 

বিষয়টি পুলিশ ও আনসার বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করা হলে পরে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরোয়ার, মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আরএমও ডা. মো. মোখলেছুর রহমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের জেলা কমান্ড্যান্ট মো. রাকিবুল ইসলাম, মেহেরপুর সদর থানার ওসি শাহা দারা খান সেখানে উপস্থিত হয়ে বিষয়টি মীমাংসা করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর