১০ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৩২

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রতীকী ছবি

গাজীপুরের কালীগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটসাইকেল আরোহী নির্বাচন অফিসের এক কর্মচারী নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেল চালক। 

নিহত আজমত আলী (৩৩) সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার পেস্তক গ্রামের আক্কেল আলীর ছেলে। তিনি (আজমত আলী) উত্তরা থানা নির্বাচন অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি উত্তরা এলাকায় ভাড়া বাসায় থাকতেন। আহতের শরিফুল ইসলাম উজ্জ্বল (৩৪) উত্তরার আজমপুর মোল্লার টেক এলাকার লুৎফর রহমানের ছেলে।

কালীগঞ্জ থানার এস আই আব্দুল সালাম ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার সকালে আজমত আলী ও উজ্জ্বল উত্তরা থেকে নরসিংদীর রায়পুরা যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে রওনা হন। মোটরসাইকেল চালক ছিলেন উজ্জ্বল আর মোটরসাইকেলের আরোহী ছিল আজমত আলী। সকাল সাড়ে এগারোটার দিকে কালীগঞ্জ-নাগরী সড়কের চুয়ারিখোলা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজম আলীকে মৃত ঘোষণা করেন। উজ্জ্বলকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল সালাম আরো বলেন, মোটরসাইকেল আরোহী নিহত আজমত আলীর স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর