১১ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২৫

দম্পতিকে নির্যাতনের ঘটনায় যুবদল নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

দম্পতিকে নির্যাতনের
ঘটনায় যুবদল নেতা গ্রেফতার
নওগাঁর মহাদেবপুরে টর্চার সেলে মিঠুন চৌধুরী (২৭) ও তার স্ত্রী শ্যামলী রাণীকে (২৫) নির্যাতনের ঘটনার অভিযুক্ত রুহুল আমিনকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারের সময় রুহুলের কাছ থেকে কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শুক্রবার গভীর রাতে রাজশাহী মহানগরীর আজির মোড় এলাকার শ্বশুর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। 
রুহুল আমিন মহাদেবপুরের দক্ষিণ হোসেনপুর গ্রামের মৃত আবুল কালাম আজাদের ছেলে এবং উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য।
 
র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে আত্মগোপনে ছিলেন রুহুল। তাকে গ্রেফতার করতে র‌্যাব তৎপর ছিলো। শ্বশুরবাড়িতে আসার খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাকে মহাদেবপুর থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। 
 
তিনি জানান, অভিযুক্ত রুহুল আমিন ওই দম্পতির নার্সারি থেকে বিভিন্ন জাতের চারাগাছ কিনতেন। গত ১৫ আগস্ট সকালে রুহুল তার কাজ করার জন্য পত্নীতলার মিঠুনকে ডেকে নিজের বয়লারের সামনে টর্চার সেলে নেন। সেখানে তাকে আটকে রেখে মুক্তিপণ দাবি করেন। তিন দিন সেখানে আটকে রেখে মুক্তিপণের টাকা না পেয়ে ধারালো অস্ত্র দিয়ে মিঠুনের পায়ের রগ কেটে দেন। এছাড়া হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। 
 
গত ১৭ আগস্ট মিঠুনের খোঁজে তার স্ত্রী শ্যামলী রাণী রুহুল আমিনের বয়লারে যান। সেখানে রুহুল আমিন ও তার দুই স্ত্রী শ্যামলীকে মারপিট করে মাথার চুল কেটে দেন। খবর পেয়ে পুলিশ শ্যামলী ও তার স্বামীকে রুহুলের টর্চার সেল থেকে উদ্ধার করে। নির্যাতনের শিকার শ্যামলী থানায় মামলা করলে পুলিশ রুহুল আমিনের দুই স্ত্রী রুবাইয়া আকতার বৃষ্টি (২২) ও মুক্তা পারভীনকে (২১) গ্রেফতার করে। এ সময় র‌্যাব রুহুলের প্রাইভেট কার ও নির্যাতনের শিকার মিঠুনের স্বাক্ষরিত ফাঁকা স্ট্যাম্প জব্দ করেন। তবে পলাতক ছিলেন অভিযুক্ত রুহুল। শুক্রবার গভীর রাতে রুহুলকে গ্রেফতার করা হয়।
 
বিডি প্রতিদিন/আল আমীন

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর