১২ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫৬

বাঞ্ছারামপুরে নিখোঁজের তিনদিন পর কিশোরের লাশ উদ্ধার

বাঞ্ছারামপুর প্রতিনিধি

বাঞ্ছারামপুরে নিখোঁজের তিনদিন পর কিশোরের লাশ উদ্ধার

কাজী মারুফ।

ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরে নিখোঁজের তিনদিন পর কাজী মারুফ (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে উপজেলার কালাইনগর গ্রামে তিতাস নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত কাজী মারুফ বৃহস্পতিবার থেকে নিখোঁজ ছিল। সে উপজেলার আইয়ূবপুর ইউনিয়নের আইয়ূবপুর গ্রামের মধ্যপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে এবং ভাড়ায় অটোরিকশা চালাতো।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাজী মারুফ ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হয়ে যায়। কিন্তু সে ওইদিন রাতে আর বাড়িতে ফিরেনি। পরে তার পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার বাঞ্ছারামপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে।

শনিবার নবীনগর উপজেলা থেকে তার চালিত অটোরিকশাটি পাওয়া গেলেও সে নিখোঁজ ছিল। আজ সকাল ১০টার দিকে উপজেলার কালাইনগর গ্রামে তিতাস নদীতে তার লাশ ভেসে থাকতে দেখে এলাকাবাসী। পরে তারা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, গত ৮ সেপ্টেম্বর থেকে সে নিখোঁজ ছিল। এ ঘটনায় তার বাবা একটি নিখোঁজ ডায়েরি করেছিলেন গত ১০ তারিখ। ধারণা করা হচ্ছে, অটোরিকশাটি চুরি করতেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর