২০ সেপ্টেম্বর, ২০২১ ২০:০১

এহসান গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা সিআইডি ও পিবিআইতে হস্তান্তরের নির্দেশ

পিরোজপুর প্রতিনিধি

এহসান গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা সিআইডি ও পিবিআইতে হস্তান্তরের নির্দেশ

এহসান গ্রুপের এমডি রাগীব আহসান।

গ্রাহকদের ১৭ হাজার কোটি টাকা আত্মসাতের ঘটনায় পিরোজপুরে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব আহসান এবং তার ভাইদের বিরুদ্ধে দায়ের হওয়া ৫টি মামলার ৪টি সিআইডি এবং একটি পিবিআইকে দেওয়ার নির্দেশ দিয়েছে পুলিশ হেড কোয়ার্টার্স।

এর মধ্যে একটি মামলা পিবিআইকে হস্তান্তর করা হয়েছে এবং বাকি ৪টি মামলা মঙ্গলবার সিআইডি’র কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জ মো. মাসুদুজ্জামান।

এদিকে, পুলিশ হেফাজতে নিয়ে রাগীব এবং তার তিন ভাইয়ের জিজ্ঞাসাবাদের সময় সোমবার শেষ হচ্ছে। আদালত গত ১৩ সেপ্টেম্বর থেকে ৭ দিন তাদের রিমান্ডে নেওয়ার আবেদন মঞ্জুর করে। 

গত ৯ সেপ্টেম্বর পিরোজপুর সদর উপজেলার রায়েরকাঠী এলাকার হারুণ অর রশীদ নামে এক ব্যক্তি পিরোজপুর সদর থানায় রাগীব এবং তার চার ভাইয়ের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলায় তিনি অভিযোগ করেন ৯৭ ব্যক্তির এহসানে গচ্ছিত ৯১ কোটি ১৫ লাখ ৫৫ হাজার ৯৩৩ টাকা আত্মসাৎ করেছে অভিযুক্তরা।

এ মামলায় ওই দিন ঢাকা থেকে র‌্যাব রাগীব ও আবুল বাশারকে এবং পিরোজপুর থেকে মাহমুদুল হাসান ও খায়রুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। তবে এ ঘটনার পর পলাতক রয়েছে রাগীবের অন্য ভাই শামীম। এরপর পর্যায়ক্রমে রাগীব এবং তার চার ভাই এবং এহসানের অন্য দুই কর্মচারীর বিরুদ্ধে পর্যায়ক্রমে পিরোজপুর সদর থানায় ৪টি মামলা দায়ের করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর