২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৩৬

আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস; অনশনের পর প্রেমিকের সাথে প্রেমিকার বিয়ে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস; অনশনের পর প্রেমিকের সাথে প্রেমিকার বিয়ে

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমিকের বাড়িতে গত তিন দিন ধরে অনশনরত প্রেমিকার (২১) অবশেষে তার প্রেমিকের সাথে বিয়ে হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে প্রেমিক হুমায়ুন মোল্যার বাড়িতে তাদের বিয়ে হয়। প্রেমিক হুমায়ুন মোল্য (২৫) উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের মৃত জবেদ মোল্লার ছেলে। চতুল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য অলিয়ার রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বৃহস্পতিবার রাতে আলোচিত ওই প্রেমিক-প্রেমিকার বিয়ে হয়েছে। 

এ ব্যাপারে চতুল ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নিকাহ রেজিস্ট্রার কেরামত আলী খান বলেন, বিয়ের দাবিতে অনশন করা মেয়েটির বিয়ে বৃহস্পতিবার রাত ১০টার দিকে পড়িয়েছি। তাদের বিয়ের কাবিন নামায় ১ লক্ষ ২৫ হাজার টাকা দেনমোহর লেখা হয়েছে। তারা দুজনই বর্তমানে হুমায়ুনের নিজ বাড়ি শুকদেবনগর আছেন।

উল্লেখ্য, উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্লার ছেলে মো. হুমায়ুন মোল্লা (২৮) ঢাকার একটি গার্মেন্টসে কাজ করেন। ওই গার্মেন্টসেই কর্মরত বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামের এক মেয়ের সাথে হুমায়ুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে এক সঙ্গে থাকতেন। এক পর্যায়ে কোন কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান। উপায়ন্তর না দেখে ওই মেয়েটি গত ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীস্থ বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর