২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৫৩

'শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ'

শরীয়তপুর প্রতিনিধি

'শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ'

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য আশীর্বাদ। বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন করে মুজিব আদর্শে সোনার বাংলা গড়ে তুলছেন। তার সুযোগ্য নেতৃত্বে তিনি জাতিসংঘে ১৮ তম ভাষণ দিয়ে বাংলাদেশকে গৌরব উজ্জল করেছেন। বিশ্ব নেতৃবৃন্দ আজ তার প্রশংসা করছেন। 

তিনি রবিবার শরীয়তপুরের নড়িয়া পৌর সভার চত্ত্বরে বন্যা কবলিত নড়িয়া পৌরসভার দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দকৃত খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি নড়িয়াবাসীর পক্ষে কৃতজ্ঞতা প্রকাশ করে আরও বলেন, সাড়ে চৌদ্দশত কোটি টাকার প্রকল্প দিয়ে নড়িয়াবাসীকে স্থায়ীভাবে পদ্মার ভয়াবহ ভাঙন থেকে রক্ষা করেছেন তিনি। ২০১৮ সালে নড়িয়ার সাড়ে পাঁচ হাজার বাড়ি ভেঙেছে। বর্তমানে আল্লাহর রহমতে শেখ হাসিনার চেষ্টায় গত ২ বছর ধরে নড়িয়ার মূল ভূখন্ডের একটি বাড়িও নদী গর্ভে বিলিন হয়নি। এ জন্য প্রাণভরে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করে নড়িয়া উপজেলাবাসী।  

খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে সরকারের উন্নয়ন তুলে ধরে আরও বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেদুজ্জামান, নড়িয়া পৌর সভার মেয়র এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকনসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শ' পরিবারের মাঝে ১০ কেজি করে চাল প্রদান করা হয় নড়িয়া পৌরসভায়। যা উপকার ভোগীদের হাতে তুলে দেন আনুষ্ঠানিক ভাবে উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি। 

এছাড়াও ভিজিএফ সহযোগীতার বাইরে বন্যা কবলিত ইউনিয়ন গুলোতেও ১ মেট্রিক টন করে বিশেষ বরাদ্দের চাল দেয়া হয়েছে। যা স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা বিতরণ করছেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর