শিরোনাম
২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৪৭

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত।

নানা কর্মসূচির মধ্য দিয়ে গোপালগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপিত হয়েছে। মঙ্গলবার জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন এসব কর্মসূচি পালন করে।

কর্মসূচির মধ্যে ছিল-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা, কেক কাটা, কম্পিউটার ও সেলাই মেশিন বিতরণ, শোভাযাত্রা ও দোয়া মাহফিল।

মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে টুঙ্গিপাড়ায় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সূচনা করে ছাত্রলীগ। এরপর সকাল ১০টায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসন, অগ্রণী ব্যাংকের পরিচালক এস এম মঞ্জুরুল হক লাবলু, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ দলীয় নেতাকর্মীরা।

পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। এরপর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়েরের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান মো. সালায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস, সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন বক্তব্য রাখেন।

এছাড়া দিবসটি উপলক্ষে অগ্রণী ব্যাংকের পরিচালক এস এম মঞ্জুরুল হক লাবলুর পক্ষ থেকে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় ১৫০ জন দুস্থ নারীদের মাঝে ১৫০টি সেলাই মেশিন এবং ২০টি স্কুলে ২০টি কম্পিউটার প্রদান করা হয়। এসময় মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান মো. কাবির মিয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করে। শোভা যাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশ নেন দলীয় নেতাকর্মীরা।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, পৌর মেয়র কাজী লিয়াকত আলী, ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া জেলার কোটালীপাড়া, মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায়ও নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপিত হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর