২৯ সেপ্টেম্বর, ২০২১ ২১:২৪

সখীপুরে শিক্ষককে প্রাণনাশের হুমকির অভিযোগ

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে শিক্ষককে প্রাণনাশের হুমকির অভিযোগ

অপরাধীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন।

টাঙ্গাইলের সখীপুরে প্রতিমাবংকী সিনিয়র মাদ্রাসার সহকারী শিক্ষক ফজলুল হক সিকদার ও তার সন্তানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এজন্য অপরাধীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলকাবাসী ও মাদ্রাসা। 

বুধবার সকালে ঘণ্টাব্যাপী সখীপুর-ঢাকা সড়কের প্রতিমাবংকী মাদ্রাসার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ওই প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানরাসহ সহস্রাধিক এলাকাবাসী অংশ নেয়।

মানববন্ধনে হুমকিদাতাকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বোয়ালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ সাঈদ আজাদ, সরকারি মুজিব কলেজের সাবেক অধ্যাপক আবদুল গফুর মিয়া, দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনসার আলী আসিফ, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব বক্তব্য দেন।

আরও বক্তব্য দেন প্রেসক্লাব সভাপতি ইকবাল গফুর, দাড়িয়াপুর এসএ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সানোয়ার হোসেন বিএসসি, বেড়বাড়ী মাদ্রাসার সুপার কামরুজ্জামান, ইউপি সদস্য নজরুল ইসলাম, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের নেতা আশিক জাহাঙ্গীর, প্রবাসী ইউনাইটেট ফাউন্ডেশনের সম্পাদক সালমান কবির প্রমুখ।

প্রসঙ্গত, গত ১৭ আগস্ট রাতে অজ্ঞাত এক মুঠোফোন নম্বর থেকে শিক্ষক ফজলুল হক সিকদারের নিকট ৭ লাখ টাকা চাঁদাদাবি করেন। টাকা না দেওয়া হলে তার একমাত্র সন্তান শাহরিয়ার হক তুর্যকে অপহরণ ও হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় পরদিন সখীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, মামলাটি ডিবিতে হস্তান্তরের সব প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর