৬ অক্টোবর, ২০২১ ২২:১২

চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা

কক্সবাজারের চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার সকাল ১১টায় পৌর অডিটরিয়ামে চকরিয়া পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়। 

চকরিয়া পৌরসভার বিল্ডিং ইন্সপেক্টর মো. রাজিফুল মোস্তফার সঞ্চালনায় ও কর আদায়কারী কর্মকর্তা এএএম জহুরুল মওলার সভাপতিত্বে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানের শুরুতে চকরিয়া পৌরসভার প্রধান গেটে নবনির্বাচিত মেয়র আলমগীর চৌধুরী ও কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করা হয়। পরে অডিটয়িামে সংবর্ধনা সভা হয়। সভায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ক্রেস্ট প্রদান করা হয়। 

প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত মেয়র আলমগীর চৌধুরী পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে কিছু উপদেশমূলক কথা বলেন। সভায় আরো বক্তব্য রাখেন পৌর সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় নেতা জাহেদ উদ্দিন, পৌর সচিব মাসউদ মোর্শেদ, সহকারী প্রকৌশলী, মুজিবুর রহমান, উপসহকারী প্রকৌশলী মৃনাল কান্তি ধর, বস্তি উন্নয়ন কর্মকর্তা রায়হান আক্তার বানু, কর নির্ধারক ফরিদুল আলম, বাজার পরিদর্শক বশির আহমদ, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আরিফুল মোস্তফা, পরিচ্ছন্নতা পরিদর্শক আবুল কালাম, বাজার আদায়কারী জানে আলম, রিদুয়ান, রাশেদ কামাল ও স্যানিটারী ইন্সপেক্টর হায়দার আলী প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর