১৩ অক্টোবর, ২০২১ ২৩:৩৮

বোয়ালমারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার পূজা মন্ডপ পরিদর্শন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার পূজা মন্ডপ পরিদর্শন

ছবি-বাংলাদেশ প্রতিদিন।

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম শারদীয় দুর্গাপূজার মহাষ্টমীতে পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত তিনি এসব পূজা মণ্ডপে যান। 

বোয়ালমারী কেন্দ্রীয় সার্বজনীন রক্ষা চণ্ডী মন্দির, কামারগ্রাম আখড়াবাড়ি মন্দির, আধারকোঠা মন্দিরসহ পৌরসভার বিভিন্ন মন্দির পরিদর্শনের সময় তিনি মন্ডপগুলোতে কোন সমস্যা আছে কি না এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির খোঁজ খবর নেন।
এসময় তিনি এলাকার হিন্দু ধর্মাবলম্বী নেতা ও আগত ভক্তবৃন্দেরও সার্বিক খোঁজ নেন এবং তাদের সাথে শারদীয় শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। 

বিভিন্ন মন্ডপে বক্তৃতা প্রদানকালে বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিম বলেন,শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করে নিতে আজ আপনাদের মাঝে এসেছি। করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে সবাইকে। সকলে সরকারি নির্দেশনা মেনে চলবেন।

এসময় তার সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মো. লিয়াকত হোসেন লিটন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান,পল্লী বিদ্যুৎ ডিজিএম সানোয়ার হোসেন,  উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রণব পাণ্ডে, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আমিনুল ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. রকিবুল হাসান সহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা বৃন্দ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর