১৭ অক্টোবর, ২০২১ ১২:২৩

আবদুল মালেক উকিলের মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ

নোয়াখালী প্রতিনিধি

আবদুল মালেক উকিলের মৃত্যুবার্ষিকীতে কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ

নোয়াখালীতে জাতীয় সংসদের সাবেক স্পিকার ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী আজ। এদিকে আজ সকাল সাড়ে ৯টায় মাইজদী কোর্ট মসজিদের প্রাঙ্গণে মরহুমের কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পন করেন জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগনের নেতাকর্মীরা।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্যাহ খাঁন সোহেল, মরহুম আবদুল মালেক উকিলের পুত্র জেলা আওয়ামী লীগ সদস্য গোলাম মহিউদ্দিন লাতু, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হক মিলন, মুক্তিযোদ্ধা জিএস কাশেম, মুক্তিযোদ্ধা মিয়া মো. শাহজাহান, সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওমর ফারুক, এডভোকেট খসরুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ও বিভিন্ন সামাজিক সংগঠনের লোকজন অংশগ্রহণ করেন।

এই সময় মরহুমের নোয়াখালীসহ দেশব্যাপী বিভিন্ন অবদানের চিত্র তুলে ধরেন। পরে মরহুমের জন্য দোয়া ও মুনাজাত করা হয়। বিকেলে জেলা আওয়ামী লীগের আহবায়ক এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হবে। এছাড়া মরহুমের গ্রামের বাড়ী বাঁধের হাট কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া ও মিলাদ হবে। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর