৩১ অক্টোবর, ২০২১ ১৫:০৩

বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের তিন নেতাকে বহিষ্কার

কুষ্টিয়া প্রতিনিধি

বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের তিন নেতাকে বহিষ্কার

কুষ্টিয়ার ভেড়ামারায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আসন্ন ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তিন আওয়ামী লীগ নেতাকে দল থেকে স্থায়ী বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. রফিকুল আলম চুন্নু ও সাধারণ সম্পাদক আলহাজ মো. শামিমুল ইসলাম ছানা স্বাক্ষরিত ওই পত্রটি চূড়ান্ত অনুমোদনের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর প্রেরণ করা হয়েছে।

ওই পত্রে বলা হয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থী মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তকে উপেক্ষা করে ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসানুজ্জামান হাসান জুনিয়াদহ ইউপি নির্বাচনে, ধরমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামছুল হক ও চাঁদগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজিবুল হক মুকুল বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন।

নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ভেড়ামারা উপজেলার তিন আওয়ামী লীগ নেতাকে সাময়িক বরখাস্ত করে তাদেরকে চূড়ান্ত বহিষ্কারের সুপারিশ করা হয়েছে। এর আগে কুষ্টিয়ার মিরপুর উপজেলায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের ৯ জন নেতাকে দল থেকে বহিষ্কার করার সুপারিশ করা হয়েছিল।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর