১ নভেম্বর, ২০২১ ১৪:৫৬

ঝিনাইদহে আন্তঃজেলা গরু চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে আন্তঃজেলা গরু চোর চক্রের ৭ সদস্য গ্রেফতার

ঝিনাইদহে আন্তঃজেলা গরু চোর দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫টি ছোট-বড় গরু উদ্ধার করা হয়েছে। এছাড়াও ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আজ সোমবার সকালে জেলার কালীগঞ্জ থানায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার।

আটককৃতরা হলেন- বাগেরহাট জেলার কচুয়া উপজেলার নরেন্দ্রপুর এলাকার উজ্জ্বল কাজী (৩৫), চিতলমারী উপজেলার শ্যামপাড়া এলাকার সুজন খান (৪২), ফকিরহাট উপজেলার বাহিরদিয়া এলাকার আল আমিন কাজী (২৯), বড় খাজুরা এলাকার শেখ ওহাব (৫০), খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার লক্ষীখোলা গ্রামের জিয়া শেখ (৪২), ডুমুরিয়া উপজেলার জিলেরডাঙ্গা এলাকার সেকেন্দার আলী ফকির (৪৫) ও একই উপজেলার খলসি এলাকার রুবেল গাজী (৩৫)।

পুলিশ আরও জানায়, ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ থানায় সম্প্রতি দুটি গরু চুরির ঘটনায় মামলা দায়ের হয়। এরপর ঝিনাইদহ সদর ও কালীগঞ্জ থানা পুলিশের যৌথ টিম তথ্য প্রযুক্তি ব্যবহার করে রবিবার খুলনা ও বাগেরহাট জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গরু আদালতের মাধ্যমে মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর