২ নভেম্বর, ২০২১ ২১:৫৮

ক্ষেতলালে নিরপেক্ষ ইউপি নির্বাচনের দাবি স্বতন্ত্র প্রার্থীর

জয়পুরহাট প্রতিনিধি

ক্ষেতলালে নিরপেক্ষ ইউপি নির্বাচনের দাবি স্বতন্ত্র প্রার্থীর

সংবাদ সম্মেলন।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানিয়েছেন জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ বকুল। মঙ্গলবার বিকেল ৪টায় ক্ষেতলাল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই দাবি জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আগামী ১১ নভেম্বর মামুদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে তিনি আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

তিনি নিজেকে উপজেলা আওয়ামী লীগের সদস্য দাবি করে বলেন, নির্বাচনে প্রতীক বরাদ্দের পর তিনি সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করে আসছেন। কিন্তু নির্বাচনে তাকেসহ তার সমর্থনকারীদের বিভিন্নভাবে বাধা ও নির্যাতন করা হচ্ছে। তার প্রতিপক্ষরা ইতিমধ্যে তার কর্মীদের দোকান ও ঘরবাড়ি ভাঙচুর করেছে। এ বিষয়ে সোমবার রাতে ২৩ জনকে আসামি করে ক্ষেতলাল থানায় মামলা দায়ের করার কথা জানিয়েছেন তিনি।

এই চেয়ারম্যান প্রার্থী বলেন, মামলা দায়েরের পর থেকে পাল্টা মামলা করার ক্ষেত্র তৈরি করতে নানা অপতৎপরতা চালাচ্ছে প্রতিপক্ষরা। তারা নিজেদের মোটরসাইকেলে আগুন দিয়ে আমার কর্মীর ওপর দোষ চাপানোর চেষ্টা করছে। গণসংযোগে নামলে আমাকেসহ নেতাকর্মীদের মারধর করার হুমকি দেওয়া হচ্ছে। এ অবস্থায় অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানিয়েছেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর