৫ নভেম্বর, ২০২১ ১৮:৩০

বরগুনায় চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

বরগুনা প্রতিনিধি

বরগুনায় চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন চেয়ারম্যান প্রার্থী নাজমুল ইসলাম।

বরগুনার ৯ নম্বর এম বালিয়াতলী ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও তার কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। শুক্রবার বেলা ১১টায় বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নাজমুল ইসলাম নাসির এমন অভিযোগ করেন।

তিনি বলেন, আমি নির্বাচনী বিধিমালা মেনে প্রচারণা, সভা-সমাবেশ করে আসছি। বৃহস্পতিবার সন্ধ্যায় একটি উঠান বৈঠক শেষে ৫/৬টি মোটরসাইকেল নিয়ে আরেকটি সভায় যাচ্ছিলাম। এসময় প্রতিক্ষরা হামলা করে ৩টি মোটরসাইকেল ভাঙচুর করে। এ ঘটনায় পাঁচজন কর্মীকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়।

নৌকার প্রার্থী আরও অভিযোগ করেন, বৃহস্পতিবার রাত ১০টায় পরীরখাল বাজার থেকে আসার সময় পুলিশের সামনেই প্রতিপক্ষের লোকজন হামলা করে। এদিকে, বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বারী বাদল পরীরখাল নিজ গ্রামে পাল্টা সংবাদ সম্মেলন করে নৌকার প্রার্থীর অভিযোগ অস্বীকার করেন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম ‘বাংলাদেশ প্রতিদিন’কে বলেন, নৌকার প্রার্থী ও কর্মীদের ওপর হামলার ঘটনায় ৬৪ জনের নাম উল্লেখসহ ৫ শতাধিককে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর