১০ নভেম্বর, ২০২১ ১১:০২

সিদ্ধিরগঞ্জে র‍্যাবের হাতে ভুয়া এসআই আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে র‍্যাবের হাতে ভুয়া এসআই আটক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাশরী এলাকা থেকে মো. জাহিদুল ইসলাম সবুজ নামে এক ভুয়া পুলিশ কর্মকর্তাকে আটক করেছে র‍্যাব। আটক ব্যক্তি ওই এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাতে র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) রিজুয়ান সাইদ জিকু।

এর আগে সোমবার (৮ নভেম্বর) দুপুর ৩টায় তাকে আটক করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আটক ব্যক্তি নিজেকে নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় কর্মরত ‘এসআই সজিব’ হিসেবে পরিচয় প্রদান করতো।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে নিজেকে পুলিশ কর্মকর্তা প্রমাণের জন্য পুলিশের পোশাক পরে ছবি পোস্ট ছাড়াও ‘পুলিশ’ লিখিত বুলেটপ্রুফ জ্যাকেট ও ওয়াকিটকি সেট সহকারে নানা ভঙ্গিমায় ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রচার করতো। নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে একাধিক নারীর সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে তুলে ব্ল্যাকমেইল করার জন্য মোবাইলে তাদের স্পর্শকাতর ছবি ধারণ করতো বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। 

ওই বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়, মুঠোফোনে বিভিন্ন ব্যক্তিকে ‘এসআই সজিব’ পরিচয় দিয়ে গ্রেফতার করে কোর্টে চালান করে দেয়ার বেশকিছু কল রেকর্ড র‍্যাব উদ্ধার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর