১২ নভেম্বর, ২০২১ ১৩:০৭

কালিয়াকৈরে পৌর ও ইউপি নিবার্চনে ২১ জন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে পৌর ও ইউপি নিবার্চনে ২১ জন প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

প্রতীকী ছবি

আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নিবার্চনে গাজীপুরের কালিয়াকৈরে স্বতন্ত্র মেয়র, চেয়ারম্যানসহ ২১ জন প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। প্রত্যাহারের শেষ দিন গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) এসব প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।

নিবার্চন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কালিয়াকৈর পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে নিবার্চন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে মেয়র, সংরক্ষিত কাউন্সিলর, সাধারন কাউন্সিলর, চেয়ারম্যান, সংরক্ষিত আসন ও সাধারন আসনের বিভিন্ন প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। গত ২ নভেম্বর ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ৪ নভেম্বর মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। 

প্রত্যাহারের শেষ দিন গতকাল বৃহস্পতিবার ২১ জন প্রার্থীরা তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন। মনোনয়নপত্র প্রত্যাহারকৃতরা হলেন- স্বতন্ত্র মেয়র প্রার্থীরা গাজীপুর জেলা আওয়ামীলীগের যগ্মসাধারন সম্পাদক সিকদার মোশারফ হোসেন ও অপর স্বতন্ত্র মেয়র প্রার্থী কালিয়াকৈর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলাল উদ্দিন প্রত্যাহার করেন। এছাড়া ৭নং ওয়ার্ডের সাধারন কাউন্সিলর  প্রার্থী মো. জসিম, আব্দুল বারেক এবং ৯নং ওয়ার্ডের আতাউর রহমান জয় মনোনয়নপত্র প্রত্যারহার করেন। অপরদিকে সুত্রাপুর  ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সেলিম হোসেন, ১নং ওয়ার্ডের সাধারন আসনের প্রার্থী সোহেল ইমরান, ৪নং ওয়ার্ডের আব্দুল জলিল, বোয়ালী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান 
প্রার্থী ফরিদ আহম্মেদ, স্বতন্ত্র চেয়ারমান প্রার্থী আতিকুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী আলী আজম খান, ৪নং ওয়ার্ডের সাধারণ আসনের প্রার্থী সুকান্ত কুমার, মধ্যপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারন আসনের প্রার্থী মজিবুর রহমান, ৭নং ওয়ার্ডের পাপন আহম্মেদ, ফুলবাড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাহিদুল ইসলাম, ৪, ৫, ৬নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের প্রার্থী সমলা বেগম, ২নং ওয়ার্ডের কামাল হোসেন, ৯নং ওয়ার্ডের মজিবুর রহমান, চাপাইর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের এমএ জলিল, আটাবহ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সোহেল চৌধুরী ও রাকিব হোসেন।

গাজীপুর জেলা নিবার্চন কর্মকর্তা ও পৌর নিবার্চনের রিটার্নিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর