১৮ নভেম্বর, ২০২১ ১০:৫৯

ঠাকুরগাঁওয়ে প্রথমবার 'বডি বিল্ডিং' প্রতিযোগীতা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে প্রথমবার 'বডি বিল্ডিং' প্রতিযোগীতা অনুষ্ঠিত

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

'ব্যায়াম করুন, সুস্থ থাকুন, মাদকমুক্ত সমাজ গড়ুন'-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে ফিটনেস জীমের আয়োজনে এই প্রথবার অনুষ্ঠিত হল বডি বিল্ডিং প্রতিযোগীতা।

গতকাল বুধবার (১৭ নভেম্বর) রাতে শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠের পাশে ফিটনেস জীমে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন ফিটনেস জীম এর স্বত্বাধিকারী ওমর ফারুক।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা ফুটবল এ্যাসোসিয়েসনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মাজেদ জাহাঙ্গীরসহ জীম এর ট্রেইনার ও অন্য সদস্যবৃন্দ।

বডি বিল্ডিং প্রতিযোগীতায় ৬ জন প্রতিযোগী অংশগ্রহন করে। তার মধ্যে হতে তিনজনকে প্রাইজমানি, ক্রেস্ট ও মেডেল দিয়ে পুরস্কৃত করা হয়। এসময় মরতুজা মোনা ও ফিরোজ নামের দুইজন বিচারক প্রতিযোগীতের শারীরিক কসরত দেখেন। প্রতিযোগীতায় ১ম শান্ত ইসলাম, ২য় রাজ ও ৩য় হয় বাঁধন।

পরে বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন উপস্থিত অতিথীবৃন্দ। অতিথিরা এমন আয়োজনে সাধুবাদ জানান। জীম সুঠাম দেহ, সুস্থ দেহ গঠন ও মাদক মুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবে এমনটাই আশাবাদ ব্যক্ত করেন অতিথিরা।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর