শিরোনাম
৮ ডিসেম্বর, ২০২১ ১২:১৯

ভাইয়ের লাশ দেখতে এসে মারা গেলেন বোন

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ভাইয়ের লাশ দেখতে এসে মারা গেলেন বোন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ছোট ভাইয়ের লাশ দেখতে এসে মারা গেলেন বড় বোন। বুধবার ভোরে উপজেলার সোনাতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া আবদুল মান্নান ও বেনী খাতুন ওই সোনাতনপুর গ্রামের মৃত কাঙালী মন্ডলের সন্তান। ভাই-বোনের মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানায়, আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের সোনাতনপুর গ্রামের মৃত কাঙালী মন্ডলের ছেলে আবদুল মান্নান (৪০) স্ট্রোকে আক্রান্ত হলে ১৯ দিন আগে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তিনি মারা যান। তার লাশ বুধবার ভোরে আলমডাঙ্গার নিজ গ্রাম সোনাতনপুরে আনা হয়।

তাকে শেষবারের মতো দেখতে আসেন তার বোন বেনী খাতুন (৪৫)। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলার আমিরপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী। বুধবার ভোর ৫টার দিকে ভাই আবদুল মান্নানের মৃত মুখ দেখার সঙ্গে সঙ্গে স্ট্রোকে আক্রান্ত হন তিনি। তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ভাই-বোনের এমন অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় জেহালা ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন বলেন, মৃত ভাইয়ের মুখ দেখার সঙ্গে সঙ্গে বোন বেনী খাতুন চেয়ার থেকে পড়ে গিয়ে জ্ঞান হারান। এরপরই ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর