১১ ডিসেম্বর, ২০২১ ১৬:০০

অতিরিক্ত মদপানে কিশোরের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:

অতিরিক্ত মদপানে কিশোরের মৃত্যু

অতিরিক্ত মদপানে দিনাজপুরের খানসামায় জহুরুল ইসলাম নামে আরেক কিশোরের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাতে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে অতিরিক্ত মদপানে মৃতের সংখ্যা দাঁড়াল ২ জনে।

পুলিশের ধারণা, অতিরিক্ত মদপানে মৃত্যু হয়েছে। তবে অধিকতর তদন্ত শেষে এ ঘটনার আসল রহস্য উন্মোচিত হবে বলে জানান খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন।

মৃত জহুরুল ইসলাম (১৮) খানসামার খামারপাড়া ইউপির জুগীরঘোপা গ্রামের আলতাফ চেয়ারম্যান পাড়া এলাকার রহিদুল ইসলামের ছেলে।

বৃহস্পতিবার রাতে খানসামার খামারপাড়া ইউপির জুগীরঘোপা গ্রামে এ মদ পানের ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতেই জহুরুল (১৮) অসুস্থ অবস্থায় বাড়ি ফিরলে তার পরিবারের সদস্যরা নেশা জাতীয় দ্রব্য সেবনের বিষয়টি টের পেলে তাকে খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার স্বাস্থ্যের অবনতি হলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই গত শুক্রবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।
এর আগে ওই রাতেই একই এলাকার রাশেদুল ইসলামের ছেলে রাব্বী (১৯) নেশা জাতীয় দ্রব্য পানের কারণে ঘটনাস্থলেই বেহুঁশ হয়ে যায়। পরে শুক্রবার সকালে বাড়ির পাশের রসুন ক্ষেত থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন জানান, দুই কিশোরের মৃত্যুর বিষয়টি প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদপানে হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ময়না তদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। 

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর