শিরোনাম
১৭ ডিসেম্বর, ২০২১ ২২:৫৯

খামারপাড়া ইউপিতে নৌকার নির্বাচনী বুথে অগ্নিসংযোগ

দিনাজপুর প্রতিনিধি

খামারপাড়া ইউপিতে নৌকার নির্বাচনী বুথে অগ্নিসংযোগ

ইউনিয়ন পরিষদের নির্বাচনে দিনাজপুরের খানসামায় আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাজেদুল হক সাজুর এক নির্বাচনী বুথে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে খানসামার খামারপাড়া ইউপির বালাপাড়া গ্রামের মালোরপাড় বাজারের এক নির্বাচনী বুথে এ ঘটনা ঘটে। 

শনিবার সকালে বিষয়টি জানাজানি হলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত নির্বাচনী বুথ পরিদর্শন করেন নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী সাজেদুল হক সাজু, খানসামা থানার এস.আই গৌতম রায়, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেরাজ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, খামারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ চৌধুরীসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও আইনশৃংখলা বাহিনী।

জানা যায়, শুক্রবার রাতে কে বা কারা নৌকা মার্কার প্রার্থীর প্রচারণায় বাধা সৃষ্টি ও এলাকায় বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি করতে এ অগ্নিসংযোগ চালিয়েছে। এতে বুথের ডেকোরেশনের কাপড়, নিচে বিছানার খড় ও মার্কা পুড়ে যায়। 

এ ব্যাপারে বর্তমান ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু বলেন, যারাই এই অগ্নিসংযোগ করুক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনে থানায় অভিযোগ করা হয়েছে। আইন হাতে তুলে না নিতে তিনি সকল নেতাকর্মীর প্রতি অনুরোধ জানান।

খানসামা থানার ওসি কামাল হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনার সাথে সম্পৃক্ত দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। নির্বাচনে কোন ধরনের সহিংসতা সহ্য করা হবে না।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর