২১ ডিসেম্বর, ২০২১ ১৬:১৩

ঠাকুরগাঁওয়ে ঢাকাস্থ সাংবাদিক নেতাদের সাথে মতবিনিময়

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ঢাকাস্থ সাংবাদিক নেতাদের সাথে মতবিনিময়

ঠাকুরগাঁওয়ের সাংবাদিকদের অধিকার, নিরাপত্তা ও মর্যাদা রক্ষায় ঢাকাস্থ সাংবাদিক নেতাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা রিপোর্টাস ইউনিটি কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিক নেতারা বলেন, জেলার সাংবাদিকদের অধিকার নিরাপত্তা ও মর্যাদা রক্ষায় সকলকে সম্মিলিত উদ্যোগে কাজ করতে হবে। জেলায় কোনো সাংবাদিক নির্যাতন, হয়রানির শিকার ও অসচ্ছল সাংবাদিকদের আর্থিক সহায়তা প্রদান করা হবে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মাধ্যমে। তবে অবশ্যই সাংবাদিকতা করতে হবে নিষ্ঠার সাথে। তারা আরও বলেন, অতীতে সাংবাদিকদের পাশে থেকে আমরা কাজ করেছি আগামীতেও সাংবাদিকদের পাশে থাকবো।

ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টোর সভাপতিত্বে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল ও দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওহায়েদুল আলম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষসহ ঢাকাস্থ সাংবাদিক নেতারা উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতারা দিনাজপুর ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলা সফরকালে ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির নেতাদের আমন্ত্রণে এ মতবিনিময় সভায় অংশ নেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর