২১ ডিসেম্বর, ২০২১ ১৭:৪৪

মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু, আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু, আহত ৩

মৌমাছির কামড়ে বৃদ্ধের মৃত্যু।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মৌমাছির কামড়ে মোহাম্মদ আলী বেপারী (৭৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নারী ও পরীক্ষার্থীসহ আরও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার লালপুর টানপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী বেপারী টানপাড়া গ্রামের মৃত কলিম উদ্দিন বেপারীর ছেলে। আহতরা হলেন-একই বাড়ির মৃত হারিস মিয়ার স্ত্রী পায়েসা বেগম (৬৫), তার ছেলে কামাল হোসেন (৪০) ও নূরুল ইসলামের ছেলে এইচএসসি পরীক্ষার্থী সোহাগ মিয়া (১৮)।

নিহত মোহাম্মদ আলীর ছেলে ফখরুল ইসলাম জানান, বেশ কয়েক মাস আগে তাদের বাড়ির একটি গাছে মৌমাছি বাসা বাঁধে। সকালে দুটি পাখির ঝগড়ায় মৌচাকের ওপরে একটি মরা ডাল ভেঙে পড়লে মৌচাকের মৌমাছিরা ছড়িয়ে পড়ে এবং গাছের নিচে অবস্থানরত তার বাবাসহ চারজনকে কামড়িয়ে মারাত্মক আহত করে। মৌমাছির কামড়ে ঘটনাস্থলেই তার বাবা মারা যান। অন্যান্য আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতলের মেডিকেল অফিসার ফাইজুর রহমান জানান, আহতদের চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। ঘটনাস্থলেই মারা যাওয়ায় নিহত ব্যক্তিকে হাসপাতালে আনা হয়নি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর