২২ ডিসেম্বর, ২০২১ ১৫:৩৭

এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ট্রাক্টর চাপার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ট্রাক্টর চাপার অভিযোগ

এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ট্রাক্টর চাপার অভিযোগ

রংপুরে এক এইচএসসি পরীক্ষার্থীকে হত্যার উদ্দেশ্যে ট্রাক্টর চাপা দেওয়ার অভিযোগ উঠেছে। আহত ওই পরীক্ষার্থীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তার বাম পা কেটে ফেলেন। ডান পাও কেটে ফেলতে হতে পারে জানিয়েছেন চিকিৎসকরা। তবে এ ঘটনায় এখনও থানা পুলিশ মামলা নেয়নি বলে বলে অভিযোগ করেছে পরীক্ষার্থীর মা-সহ পরিবারের অন্যান্য সদস্যরা।

বুধবার দুপুরে রংপুর প্রেসক্লাবে এক সংবাদ সন্মেলনে ভুক্তভোগীর মা মানিকা বেগম, বাবা আনোয়ার হোসেনসহ পরিবারের সদস্যরা এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, রংপুর আনন্দলোক ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী মিল্লাত মিয়া গত ২৯ নভেম্বর বিকালে গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের দক্ষিণ কোলকোন্দ এলাকার চেংডোবা গ্রামে জমিতে কাজ করার সময় প্রতিপক্ষ সাহেব আলী গং কৌশলে মিল্লাত হোসেনকে ডেকে নিয়ে ট্রাক্টরে উঠতে বলে। এসময় মিল্লাত ট্রাক্টরে উঠার চেষ্টা করলে চালক পরিকল্পিতভাবে তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। মিল্লাতের দুই পায়ের ওপর দিয়ে ট্রাক্টর চলে যাওয়ায় সে গুরুতর আহত  হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তির পর চিকিৎসকরা মিল্লাতের বাম পা হাটুর নিচ থেকে কেটে ফেলেন। এছাড়া ডান পাও কেটে ফেলতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। পা হারানো আর পরীক্ষা দিতে না পারার বেদনায়  হাসপাতালে ছটফট করছে মিল্লাত। বর্তমানে প্রতিপক্ষ মিল্লাতের পরিবারে সদস্যদের বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত মিল্লাতের চাচা, ইব্রাহিম মিয়া জানান, ঘটনার পর এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানায় মামলা করার জন্য গেলে পুলিশ তা রেকর্ড করেনি।

এ ব্যাপারে গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, আমার কাছে কেউ মামলা করতে আসেনি। এলে মামলা নেবেন বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর