২৩ ডিসেম্বর, ২০২১ ১৭:৩৪

বগুড়ায় বিভিন্ন মাদ্রাসা-এতিমখানায় কম্বল বিতারণ করলেন এমপি সিরাজ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিভিন্ন মাদ্রাসা-এতিমখানায় কম্বল বিতারণ করলেন এমপি সিরাজ

বগুড়ায় বিভিন্ন মাদ্রাসা-এতিমখানায় কম্বল বিতারণ করলেন এমপি সিরাজ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত বগুড়া সদরের বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় কম্বল বিতারণ করলেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম সিরাজ।

বৃহস্পতিবার সকাল থেকে বগুড়া শহরের শাহ্ কামালিয়া মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ইউসুফিয়া হাফিজিয়া মাদ্রাসা, শটিবাড়ী হাফিজিয়া মাদ্রাসা ও রওশান শাহ হাফিজিয়া মাদ্রাসাসহ বগুড়া সদর উপজেলার ১১টি ইউনিয়নে বিভিন্ন মাদ্রাসা এবং এতিমখানায় ৬ শতাধিক কম্বল বিতারণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও শহর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান বকুল, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশার, শেখ তাহা উদ্দিন নাইন, শহীদ উন নবী সালাম, মাফতুন আহমেদ খান রুবেল, বগুড়া সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. সোলাইমান আলী, যুগ্ম আহ্বায়ক এস এম রাসেল মামুন, নিশিন্দারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, ১২নং ওয়ার্ডের কমিশনার এনামুল হক সুমন, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি সাজ্জাদ হোসেন পিন্টু, সাধারণ সম্পাদক মাসুদসহ মাদ্রাসার শিক্ষকরা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর