২৩ ডিসেম্বর, ২০২১ ১৭:৩৫

মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির অনশন

গাইবান্ধা প্রতিনিধি

মামলা প্রত্যাহারের দাবিতে গাইবান্ধায় কমিউনিস্ট পার্টির অনশন

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মিহির ঘোষ, গাইবান্ধার গিদারী ইউপির কাস্তে প্রতীকের প্রার্থী ছাদেকুল মাস্টারসহ নেতাকর্মীদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ বৃহস্পতিবার গাইবান্ধায় অনশন কর্মসূচি পালন করেছে কমিউনিস্ট পার্টির নেতাকর্মীরা। 

গাইবান্ধা পৌর শহিদ মিনারে অনশন চলাকালে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সভাপতি মামলার আসামি মিহির ঘোষ, জেলা সিপিবি’র সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, ওয়াজিউর রহমান রাফেল, অ্যাডভোকেট মুরাদ জামান রব্বানী, ময়নুল কবীর মন্ডল ও মিতা হাসান প্রমুখ।

কর্মসূচিতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, জেলা জাসদের সাধারণ সম্পাদক জিয়াউল হক জনি, গণফোরাম জেলা সভাপতি ময়নুল ইসলাম রাজা, বাসদ জেলা আহ্বায়ক গোলাম রব্বানী, বাসদ (মার্কসবাদী) জেলা নেতা কাজী আবু রাহেন শফিউল্লাহ, উদীচী জেলা সংসদের সভাপতি জহুরুল কাইয়ুম প্রমুখ।

এছাড়া বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি মুজাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক কমরেড শাহ আলমও টেলিফোনে সংহতি জানিয়ে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি জানান। বক্তারা বলেন, গত ১১ নভেম্বর ইউপি নির্বাচন চলাকালীন গিদারী ইউনিয়নে বিশৃঙ্খলতার ঘটনা ঘটে। সে ঘটনার সাথে কোনো রকম সংশ্লিষ্টতা না থাকার পরও সম্পূর্ণ হয়রানি করার উদ্দেশ্যেই মিহির ঘোষসহ নেতাকর্মীদের নামে গত ১৭ নভেম্বর রাষ্ট্রদ্রোহ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে নৌকা প্রতীকের প্রার্থী হারুনুর রশিদ।

বক্তারা আরও বলেন, একদিকে মানুষের ভোটাধিকার-গণতন্ত্র হরণ অন্যদিকে মিথ্যা মামলা দিয়ে মানুষকে হয়রানি করা হচ্ছে। তারা অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। না হলে হরতালসহ আরও বড় কর্মসূচি দেয়া হবে বলে হুশিয়ারি দেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর