৪ জানুয়ারি, ২০২২ ১৫:০২

অসহায় মানুষের পাশে কম্বল নিয়ে হাজির জেলা প্রশাসক

নরসিংদী প্রতিনিধি

অসহায় মানুষের পাশে কম্বল নিয়ে হাজির জেলা প্রশাসক

নরসিংদী শহরের রেলস্টেশন, লঞ্চঘাট, বাস স্টেশন ও জেলাখানা মোড় এলাকায় অসহায় নারী, শিশু, প্রতিবন্ধী ও বয়স্ক মানুষের মাঝে কম্বল এবং মাস্ক নিয়ে মধ্যরাতে হাজির হলেন নরসিংদী জেলা প্রশাসন। 

সোমবার রাত ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান উপস্থিত থেকে এসব এলাকার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। বর্তমান সরকারের ত্রাণ তহবিল থেকে এসব কম্বল বিতরণ করা হয়। 

এ সময় লঞ্চঘাটে ভাসমান অসহায় এক রিকশা চালক করিম মিয়া জানান, রিকশা চালিয়ে যে টাকা পাই তা দিয়ে সংসার চালানোই কষ্টকর হয়ে পরে। তারপর আবার শীতের কাপড় পাবো কোথায়? এই শীতে সরকার আমাদের কম্বল দিয়ে পাশে দাঁড়ানোর কারণে পরিবার নিয়ে কোনো রকমে শীতের কালটা শেষ করতে পারবো।

বাসস্ট্যান্ডের পাশে অসহায় এক প্রতিবন্ধী ফজলুল হক জানান, আমি অসহায় প্রতিবন্ধী মানুষ, মানুষের কাছ থেকে পয়সা পেয়ে পেটের খাবার ব্যবস্থা করি। শীতের কাপড় কেনার পয়সা পাবো কোথায়? এই অবস্থায় সরকারের সহায়তায় জেলা প্রশাসক আমাদের কম্বল দিয়ে পাশে দাঁড়ানোর জন্যে কৃতজ্ঞতা জানাই।  

এ সময় স্থানীয় সরকারের উপ-পরিচালক রেজাউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তফা মনোয়ার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী মোরশেদ, এনডিসি মেহেদী হাসান কাউসার, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ নোমানসহ অন্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর