৯ জানুয়ারি, ২০২২ ১২:৩৩

নাটোর পৌর নির্বাচনকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন স্বতন্ত্র প্রার্থীর

নাটোর প্রতিনিধি

নাটোর পৌর নির্বাচনকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন স্বতন্ত্র প্রার্থীর

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নাটোর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ১০ দফা দাবি জানিয়েছেন স্বতন্ত্র মেয়র পদ প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন। শনিবার দুপুরে শহরের দক্ষিণ বড়গাছা মহল্লার নিজ বাসায় সম্মেলনে লিখিত বক্তব্যে অবাধ সুষ্ঠ নির্বাচন দাবি করে ১০ দফা দাবি জানান।

এসময়  লিখিত বক্তব্যে তিনি নির্বাচনকালীন সময় আইন শৃঙ্খলা বাহিনী কর্তৃক তার কর্মীদের হয়রানী না করা ও আটককৃত কর্মীদের মুক্তি দেওয়া, প্রতিটি কেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের অধীনে আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন করাসহ দল নিরপেক্ষ প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসার নিয়োগ করা এবং কেন্দ্রে সাংবাদিকদের অবাধে তথ্য সংগ্রহের সুযোগ দেওয়া এবং নৌকা প্রতিকের  শহরজুড়ে গড়ে উঠা ৫০টির বেশি ক্যাম্প উচ্ছেদ, নির্বাচনী প্রচারনায় বাধা প্রদানকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করাসহ ১০ দফা দাবি জানান নাটোর পৌরসভার সাবেক মেয়র প্রার্থী আল মামুন।

এসময় তিনি অভিযোগ করে বলেন, নৌকা প্রতীকের প্রার্থীর কর্মী সমর্থকদের দ্বারা আমার কর্মী সমর্থকদের নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়া, মারপিট, পোষ্টার ছেড়া এবং আমাকে নির্বাচন না করতে প্রতিনিয়ত হুমকি দেওয়া হচ্ছে। প্রতিদিন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মোটরসাইকেল বহর বের করে আতঙ্ক সৃষ্টি করছে নৌকার প্রার্থীর লোকজন ।এ ব্যাপারে তিনি রিটার্নিং অফিসারকে লিখিত অভিযোগ দিয়েও কোনো প্রতিকার পাননি।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর