১৮ জানুয়ারি, ২০২২ ১৮:১১

হুইপ স্বপনের বাবার দাফন সম্পন্ন

জয়পুরহাট প্রতিনিধি

হুইপ স্বপনের বাবার দাফন সম্পন্ন

হুইপ স্বপনের বাবার দাফন সম্পন্ন।

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের বাবা মো. শরীফ উদ্দিন মণ্ডলের দাফন সম্পন্ন হয়েছে। পাঁচবিবি উপজেলা স্টেডিয়ামে মঙ্গলবার সকাল সাড়ে দশটায় এবং জয়পুরহাট সদর উপজেলার নিজ গ্রামে রামকৃষ্ণপুরে বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সোমবার সন্ধ্যা ৭টায় হুইপ স্বপনের বাবা মৃত্যুবরণ করেন। তিনি প্রায় দেড় মাস বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, তিন কন্যা, এক ভাই ও দুই বোনসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

জানাজায় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য শামছুল আলম দুদু, জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি গোলাম হক্কানী, সোলায়মান আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহিদ মুন্না, উপজেলা নির্বাহী কর্মকর্তা বরমান হোসেন, জয়পুরহাট পৌর সভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পাঁচবিবির মেয়র হাবিবুর রহমান হাবিব, হুইপের একমাত্র ছোট ভাই পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আবু সাঈদ আল-মাহবুব চন্দন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর