৩০ জানুয়ারি, ২০২২ ১৮:৩৭

বসতঘর পুড়ে নিঃস্ব বিধবা’র পরিবারের পাশে সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশন

বাগেরহাট প্রতিনিধি

বসতঘর পুড়ে নিঃস্ব বিধবা’র পরিবারের পাশে সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশন

বাগেরহাটের মোংলায় বসতঘর আগুনে পুড়ে নিঃস্ব হয়ে পড়া বিধবা পরিবারের পাশে দাঁড়িয়েছেন সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ড. শেখ ফরিদুল ইসলাম। 

গত শুক্রবার সন্ধ্যায় মোংলা পৌরসভার সিগনাল টাওয়ার এলাকার বাসিন্দা বিধবা রেবেকা বেগমের (৫৫) বসত ঘরটি আগুন লেগে সম্পূর্ণ পুড়ে যায়। বিএনপি নেতা ফরিদ এ খবর পেয়ে রবিবার বিকালে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের দিয়ে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করেন বিধবা পরিবারটিকে। 

বিএনপি নেতার পক্ষ থেকে এ সহায়তা ক্ষতিগ্রস্তের হাতে পৌঁছে দেন মোংলা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল কাদের, পৌর যুবদলের আহ্বায়ক মাহমুদ রিয়াদ, থানা যুবদলের সদস্য সচিব সফরুল হায়দার সুজন মোল্লা, পৌর ছাত্রদলের আহ্বায়ক জাহিদুল ইসলাম ও সদস্য সচিব মীর সাগর। ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও নগদ অর্থ প্রদান করা হয়।

রেবেকা বেগমের স্বামী পান্না কয়েক বছর পূর্বে দুর্ঘটনার শিকার হয়ে মারা যান। রেবেকার সংসারে ৮ ছেলে-মেয়ে রয়েছে। পরিবার চালাতে রেবেকা নিজে স্থানীয় একটি প্লাস্টিক কারখানায় দিনমজুরের কাজ করেন। একমাত্র বসতঘরটি আগুনে পুড়ে যাওয়ায় পরিবার নিয়ে একেবারেই নিঃস্ব হয়ে পড়েছেন। তিনি ঘর তৈরিতে স্থানীয় প্রশাসন ও সমাজের বিত্তবানদের সহায়তা কামনা করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর