২১ ফেব্রুয়ারি, ২০২২ ১৩:৩১

চাঁপাইনবাবগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে। দিবসটি পালন উপলক্ষে আজ সোমবার প্রথম প্রহরে নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা করা হয়। প্রথম প্রহরে শ্রদ্ধা জানায় জেলা প্রশাসন, জেলা পুলিশসহ বিভিন্ন সংগঠন।

অন্যদিকে, সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, পৌর মেয়র আলহাজ্ব মোখলেসুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্য্যাডভোকেট নজরুল ইসলামসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

অন্যদিকে একুশের প্রথম প্রহরে শিবগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে অস্থায়ী শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এরপর শিবগঞ্জ উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন পুস্পস্তবক অর্পণ করেন।

 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর