২২ ফেব্রুয়ারি, ২০২২ ২০:০৩

ফুলবাড়ীতে ভারতীয় রুপি ও সিম কার্ডসহ হুন্ডি ব্যবসায়ী আটক

দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ীতে ভারতীয় রুপি ও সিম কার্ডসহ হুন্ডি ব্যবসায়ী আটক

দিনাজপুরের ফুলবাড়ীতে ভারতীয় এক হাজার রুপি ও সিম কার্ডসহ মাতিন শেখ নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। এসময় তার কাছ থেকে ৮৬ হাজার বাংলাদেশি টাকাও জব্দ করা হয়।

সোমবার দিবাগত মধ্যরাতে ফুলবাড়ী উপজেলার এলুয়ারী ইউপির বানাহার সীমান্তের ৩০৪/২এস আন্তর্জাতিক সীমান্ত পিলারের একশ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে তাকে আটক করা হয়। আটক মাতিন শেখ (৩০) ফুলবাড়ী উপজেলার এলুয়ারী ইউপির বানাহার গ্রামের মোস্তাহার মিয়ার ছেলে।

ফুলবাড়ী ২৯ বিজিবি সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জলপাইতলী বিওপি’র কমান্ডার নায়েক সুবেদার নুর মোহাম্মদের নেতৃত্বে একটি টহলদল বিশেষ অভিযান চালিয়ে ফুলবাড়ী উপজেলার এলুয়ারী ইউপির বানাহার সীমান্তের ৩০৪/২এস আন্তর্জাতিক সীমান্ত পিলারের একশ গজ বাংলাদেশের অভ্যন্তর থেকে এই হুন্ডি ব্যবসায়ীকে আটক করে। 

এ সময় তার কাছ থেকে ভারতীয় রুপিসহ হুন্ডিতে পাচার করা টাকা, একটি মোবাইল ফোন ও ভারতীয় মোবাইল সিম কার্ড উদ্ধার করা হয়। পরে মাতিন শেখের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে থানায় হস্তান্তর করে বিজিবি সদস্যরা।

ফুলবাড়ী থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম জানান, বিজিবি সদস্যরা সীমান্তে অভিযান চালিয়ে ভারতীয় রুপিসহ মতিনকে আটক করে থানায় মামলা করেছেন। আটক ব্যক্তিকে মঙ্গলবার দিনাজপুর জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর