২৩ ফেব্রুয়ারি, ২০২২ ১৬:৪৮

শয়নকক্ষ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার, মাথায় আঘাতের চিহ্ন

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

শয়নকক্ষ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার, মাথায় আঘাতের চিহ্ন

বৃদ্ধের মৃত্যুতে স্বজনদের আহাজারি।

ফরিদপুরের চরভদ্রাসনে শয়নকক্ষ থেকে শেখ আতাহার (৬৩) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে চরভদ্রাসন থানা পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার গাজীরটেক ইউনিয়নের তেলীডাঙ্গী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

আতাহার সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রয়াত মোশারফ হোসেনের ভাই। মোশারফের মৃত্যুর পর তিনি ঢাকা থেকে এলাকায় চলে আসেন এবং তেলীডাঙ্গীতে মোশারফের দোতলা বাড়িতে বসবাস করতে থাকেন। গত ২০ ফেব্রুয়ারি আতাহারের স্ত্রী সন্তানদের নিয়ে বাবার বাড়ি যান। ঘটনার দিন আতাহার বাড়িতে একা ছিলেন।

আতাহারের চাচাতো ভাই শেখ মোয়াজ্জেম বলেন, সকাল আটটার দিকে আতাহরের বাড়ি সংলগ্ন ফসলি জমিতে ঘাসের দানা বপন করতে আসেন তিনি। এরপর বেলা ১১টার দিকে আতাহারের বাড়িতে এসে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। পরে প্রতিবেশীদের সহায়তায় জানালার সাথে লাগানো টিন খুলে আতাহারকে শোয়া দেখতে পান। পরে রঞ্জিত নামে এক ছেলের সহায়তায় দরজা খোলেন।

ওই গ্রামের বাসিন্দা নারায়ন চন্দ্র বেপারীর ছেলে রঞ্জিত বেপারী বলেন, তিনি বাঁশের সাহায্যে ছাদে উঠে ঘরে ঢুকে দেখতে পান শয়নকক্ষের দরজা খোলা এবং কাপড় দিয়ে মুখ ঢাকা অবস্থায় আতাহার খাটের ওপর পড়ে আছেন। কাপড় সরিয়ে তার মাথায় আঘাতপ্রাপ্ত ও রক্তাক্ত দেখতে পান। পরে তারা পুলিশে খবর দেন।

আতাহাররের স্ত্রী শিপন বলেন, যারা তার স্বামীকে হত্যা করে ছেলেমেয়েকে পিতৃহারা করেছে, তাদের শনাক্ত করে উপযুক্ত শাস্তি দাবি করেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম বলেন, আতাহারের মাথায় আঘাতের ক্ষত রয়েছে। তাকে হত্যা করা করা হয়েছে একথা সত্য। তবে ময়নাতদন্তের পর জানা যাবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর