৫ মার্চ, ২০২২ ২২:১৯

বাগেরহাটে মাদরাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে মাদরাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাগেরহাটের শরণখোলা উপজেলায় মরিয়ম আক্তার (১০) নামে এক মাদরাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের রাজেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার সকালে পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত শিশু খোন্তাকাটা ইউনিয়নের তালতলি গ্রামের বেল্লাল গাজীর মেয়ে। সে রাজৈর এলাকার একটি আবাসিক প্রাইভেট মাদরাসায় কোরআন পড়তো। 

মাদরাসা ছাত্রীর মা আসমা বেগম জানান, ওই দিন সন্ধ্যা থেকে মেয়েকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির একপর্যায়ে রাত ৮টার দিকে ঘরের পাটাতনের ওপর মেয়েকে পড়ে থাকতে দেখেন তিনি। মুখ থেকে ফেনা বের হচ্ছিল তার। দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরিয়ম রাজেশ্বর গ্রামে মায়ের সঙ্গে সৎ বাবার বাড়িতে থাকতো। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিপ্লব সাধাক জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। 

শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, প্রাথমিকভাবে মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে, মুখ থেকে ফেনা বের হওয়ার আলামত পাওয়া গেছে। বিষয়টি রহস্যজনক মনে হলেও ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর