৬ মার্চ, ২০২২ ১৬:১২

বিরিশিরি ব্রিজ থেকে নারীর লাফিয়ে আত্মহত্যার চেষ্টা

নেত্রকোনা প্রতিনিধি

বিরিশিরি ব্রিজ থেকে নারীর লাফিয়ে আত্মহত্যার চেষ্টা

নারীকে উদ্ধার করেন স্থানীয়রা

নেত্রকোনার দুর্গাপুরে ব্রিজ থেকে লাফিয়ে এক নারী আত্মহত্যা চেষ্টা করলে পুলিশ উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রবিবার সকালে সোমেশ্বরী নদীর বিরিশিরি ব্রিজে এই ঘটনা ঘটে।

ওই নারীর নাম ফাতেমা আক্তার জয়া (২৬) বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে পুলিশ। পাশাপাশি ঢাকার যাত্রাবাড়ী এলাকার নবী হোসেনের স্ত্রী বলেও একটি সূত্রে জানা গেছে। তবে কীভাবে তিনি দুর্গাপুরে এসেছেন কেন এসেছেন তার প্রকৃত কারণ জানতে তদন্ত অব্যাহত রেখেছে পুলিশ।  

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে ব্যস্ততম বিরিশিরি ব্রিজের উপরে হঠাৎ এক নারীকে হাঁটাহাটি করতে দেখেন স্থানীয় কয়েকজন। হঠাৎ কোনো কিছু বোঝার আগেই ওই নারী ব্রিজ থেকে লাফিয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত ব্রিজের নিচে ছুটে গিয়ে তাকে উদ্ধার করে পুলিশকে খবর দেন। পরে পুলিশের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের চিকিৎসকরা জানান, ব্রিজ থেকে লাফিয়ে পড়ার কারণে ডান হাতের উপরে এবং কোমরে মারাত্মকভাবে জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় দুর্গাপুর থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, সেই নারীর প্রকৃত পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছি। তিনি একেক সময় একেক পরিচয় দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তবে কি কারণে এই আত্মহত্যার চেষ্টা এ ব্যাপারে কোন কিছুই এখনো জানা যায়নি।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর