১১ মার্চ, ২০২২ ১৭:৩১

নবীনগরে ‘মাদক সম্রাট’ লিটন দেবকে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নবীনগরে ‘মাদক সম্রাট’ লিটন দেবকে গ্রেফতার

নবীনগরে ‘মাদক সম্রাট’ লিটন দেবকে গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মাদক সম্রাট হিসেবে পরিচিত ও ১৪ মামলার আসামি লিটন দেবকে (৫০) এক বছরের সাজাসহ ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোশারফ হোসাইন নবীনগর পৌর এলাকার মধ্যপাড়ায় অভিযান পরিচালনা করেন।

এসময় নিজ বাড়িতে মাদক সেবনরত অবস্থায় ইয়াবা, বিয়ার, বিদেশি মদ ও মাদক সেবনের সরঞ্জামসহ তাকে হাতে নাতে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এক বছরের বিনাশ্রম সাজাসহ ১০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রশিদ ও ওসি (তদন্ত) নুরে আলম ও এসআই মনিরুল ইসলাম।

সহকারী কমিশনার (ভূমি) মো. মোশারফ হোসাইন বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার সময় মাদক সেবনরত অবস্থায় মাদক সম্রাট লিটন চন্দ্র দেবকে হাতেনাতে আটক করা হয়। নিজের অপরাধ স্বীকার করায় ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

উদ্ধারকৃত মাদক ঘটনাস্থলে ধ্বংস করা হয়। তার বিরুদ্ধে নবীনগর থানায় ১৪টি মাদক মামলাসহ দীর্ঘদিন ধরে গোপনে মাদক বিক্রির অভিযোগ রয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর