শিরোনাম
১১ মার্চ, ২০২২ ১৮:৪২

মধুপুর-ধনবাড়ী বিএনপির কমিটি অনুমোদনের প্রতিবাদ

টাঙ্গাইল প্রতিনিধি

মধুপুর-ধনবাড়ী বিএনপির কমিটি অনুমোদনের প্রতিবাদ

সংবাদ সম্মেলন।

মধুপুর-ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি অনুমোদনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে মধুপুর ও ধনবাড়ী উপজেলা বিএনপির একাংশ। বিএনপি’র আন্দোলন-সংগ্রাম, হামলা-মামলায় নির্যাতিত ত্যাগী নেতাদের বাদ দিয়ে মধুপুর-ধনবাড়ী উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি গঠন করা হয়েছে দাবি করে এই কমিটি অনুমোদনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন তারা।

শুক্রবার সকালে মধুপুর উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে একাংশের সংবাদ সম্মেলনে বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ সভাপতিত্ব করেন। বিএনপি নেতা আব্দুল লতিফ পান্নার সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপি নেতা সাবেক চেয়ারম্যান হুমায়ুন কবির তালুকদার ও ধনবাড়ী উপজেলা বিএনপির কামাল হোসেন মিন্টু।

বক্তব্যে তারা জানান, ভোটের অধিকার, নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠাসহ বিভিন্ন দাবিতে আন্দোলন সংগ্রাম হামলা মামলা ও নির্যাতিত নেতাদের বাদ দিয়ে সম্প্রতি আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়েছে। এছাড়া দলীয় নির্বাচনে যারা দলের পক্ষে কাজ করেনি, তাদের দিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। এজন্য কমিটি বাতিল করে মাঠের ত্যাগী নেতাদের নিয়ে কমিটি গঠন করার দাবি তাদের।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, হুমায়ন কবীর তালুকদার, জয়নাল আবেদন বাবলু, আব্দুুল লতিফ পান্না, ধনবাড়ী উপজেলা বিএনপির কামাল হোসেন মিন্টু প্রমুখ। এসময় বিএনপি নেতা সাদিক ইমাম খোকা, নাজিম উদ্দিন, হারুন অর রশিদ, শাহ আলমসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের একাংশের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর