১২ মার্চ, ২০২২ ১৭:২৪

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের প্রাণহানি

মাগুরা প্রতিনিধি

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের প্রাণহানি

প্রতীকী ছবি

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় মো. বায়েজিদ (৩২) ও মো. আমিন (৩৫) নামে দুইজন নিহত হয়েছে্ন। এছাড়াও আহত হয়েছেন একজন। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা সদরের জাগলা সাতমাইল এলাকা ও মোহাম্মদপুর উপজেলার বেথুলিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত বায়েজিদ জেলা সদরের নিশ্চিন্তপুর গ্রামের হাসেম আলীর ছেলে। অপর নিহত আমিন নড়াইল জেলার লোহাগড়া থানার গাঘা গ্রামের নবাব আলীর ছেলে।
 
হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর ১২টার দিকে মোটরসাইকেল যোগে বায়েজিদ জেলা শহর হতে জাগলার দিকে যাচ্ছিল। পথে জাগলা সাতমাইল এলাকাতে যশোর থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি পরিবহন বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে বায়েজিদ আহত হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অপরদিকে, নিহত আমিন তার ভাতিজা আরিফ হুসাইনকে নিয়ে মোটরসাইকেল যোগে মাগুরাতে আত্মীয় বাড়ি আসছিল। পথে মহম্মদপুর উপজেলার বেথুলিয়া বাজারে একটি বাসের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে চিকিৎসারত অবস্থায় আমিন শেখের মৃত্যু হয়। আহত হোসাইনকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।
                  

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর