১৬ মার্চ, ২০২২ ০৪:১১

রাজশাহীতে আধিপত্য বিস্তার নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

রাজশাহীতে আধিপত্য বিস্তার নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

রাজশাহীর চারঘাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র সাহাবাজ আলী নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে মাদক ব্যবসায়ীরা। মঙ্গলবার (১৫ মার্চ) রাতে উপজেলার শলুয়া ইউনিয়নের তাতারপুর কারিগরপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত সাহাবাজ আলীও মাদক ব্যবসায় জড়িত। তিনি ওই গ্রামের আব্দুল জাব্বার আলীর ছেলে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গত ২০/২২ দিন আগে তাতারপুর গ্রামের মনোয়ার হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী কামাল হোসেন ও তার সহোদর কাফেলকে মাদকসহ আটক করে র‌্যাব ও পুলিশের যৌথ দল। পরে তাদের আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। সোমবার (১৪ মার্চ) কামাল হোসেন আদালতের মাধ্যমে জামিনে মুক্ত হয়ে এলাকায় আসেন এবং ভাইসহ তাকে ধরিয়ে দেওয়ার সন্দেহে সাহাবাজ আলীকে মোবাইল ফোনে হুমকিধামকি দেন। মঙ্গলবার রাতে সাহাবাজ আলী নিজ গ্রামের মন্ডলপাড়া এলাকার আক্কাসের মোড়ে বসে গল্প করার সময় অতর্কিতে পেছন দিক থেকে কামাল হোসেন ৭/৮ জনের দলবল নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।

ওসি আরও জানান, পরে স্থানীয়রা সাহাবাজকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় ওই এলাকায় বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বুধবার (১৬ মার্চ) সকালে রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর