১৬ মার্চ, ২০২২ ১৮:৪১

মাদ্রাসাছাত্রীকে যৌন হয়রানির দায়ে যুবকের কারাদণ্ড

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

মাদ্রাসাছাত্রীকে যৌন হয়রানির দায়ে যুবকের কারাদণ্ড

মাদ্রাসাছাত্রীকে যৌন হয়রানির দায়ে যুবকের কারাদণ্ড।

ময়মনসিংহের ফুলপুরে করোনার টিকা নিতে যাওয়ার পথে এক মাদরাসাছাত্রীকে (১৪) যৌন হয়রানির অভিযোগে ইউসুফ মিয়া (২৪) নামে এক যুবককে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি সাক্ষীদের জিজ্ঞাসাবাদ ও আসামির স্বীকারোক্তি মোতাবেক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে দণ্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি ইউসুফ ফুলপুর পৌরসভার কাজিয়াকান্দা কামিল মাদ্রাসা সংলগ্ন মৃত ইসমাইল হোসেন ছুইত্যার ছেলে।

জানা যায়, ফুলপুর পৌরসভার কওমী মাদ্রাসার এক ছাত্রী (১৪) বান্ধবীদের সাথে করোনা টিকার দ্বিতীয় ডোজ নিতে পৌরসভা অফিসে যাচ্ছিল। পথে ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ মোড়ে পৌঁছালে ইউসুফ তাকে পেছন দিক থেকে ঝাপটে ধরে। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন দৌড়ে এসে ইউসুফকে আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ইউসুফকে থানায় নিয়ে যান। পরে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারকে জানালে তিনি সহকারী কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববিকে পাঠান। পরে ববি ওই দণ্ড প্রদান করেন।

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, সাজাপ্রাপ্ত ইভটিজার ইউসুফকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর