১৭ মার্চ, ২০২২ ২৩:৪২

শৈলকুপায় শিশুকে কুপিয়ে আহত

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপায় শিশুকে কুপিয়ে আহত

ঝিনাইদহের শৈলকুপায় জাতীয় শিশু দিবসে আবীর শেখ (১০) নামে এক শিশুকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার বগুড়া ইউনিয়নে এ ঘটনায় ঘটে। আহত শিশু বারইহুদা গ্রামের দর্জি মুছা শেখের ছেলে।

শিশুটির পিতা মুছা শেখ জানান, প্রতিবেশী লুৎফর শেখের সাথে আমার সামাজিক দ্বন্দ্ব চলে আসছিল। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে আমার শিশু ছেলে আবির শেখ বাড়ির পাশের বিদ্যালয়ের মাঠে অন্য শিশুদের সাথে খেলা করছিল। সেসময় তুচ্ছ ঘটনা নিয়ে ও সামাজিক দ্বন্দ্বের জের ধরে আমার শিশুটিকে মারধর ও কুপিয়ে গুরুতর আহত করে সবুজ বিশ্বাস। ওই সময় আতঙ্কিত হয়ে অন্য শিশুরা দিকদিক ছুটাছুটি শুরু করে। পরে টের ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অন্নতি হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করে।

মুছা শেখ অভিযোগ আরও জানান, আমরা বগুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিশ্বাসের সমর্থক। বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম শিমুলের সমর্থক আবু, টিটো, সাকেন, হায়দুল আমাকে প্রায় সময় মারার হুমকি দিয়ে আসছিল। এর আগেও আমাকে মারধর করার জন্য বাড়িতেও এসেছে। সকালে আমাকে না পেয়ে আমার ছেলেকে কুপিয়েছে।

শৈলকুপা থানার ওসি আমিনুর ইসলাম জানান, একটি ঘটনা ঘটেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর