১৯ মার্চ, ২০২২ ১৮:৩৯

দেনমোহর ২ লাখ টাকা চাওয়ায় তরুণের ‘আত্মহত্যা’

বরগুনা প্রতিনিধি

দেনমোহর ২ লাখ টাকা চাওয়ায় তরুণের ‘আত্মহত্যা’

প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় প্রেমিকার সঙ্গে অভিমান করে রুবেল (১৮) নামে এক তরুণ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

আজ শনিবার বেলা ১১ টার দিকে পাথরঘাটা পৌরসভার ৫ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত তরুণ একই এলাকার আব্দুল জলিল মিয়ার ছেলে। রুবেল একটি ট্রাকের সহকারী হিসেবে চাকরি করতেন।

রুবেলের বড় ভাই সোহেল ও ছোট বোন মিম আক্তার জানান, প্রতিদিনের মতো সকালে ঘুম থেকে বাড়ির সবাই উঠলেও রুবেল না ওঠায় দরজা ধাক্কা ধাক্কি করে কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে বেড়ার ফাঁক দিয়ে গলায় রশি অবস্থায় ঝুলতে দেখা যায় তাকে। পরে দরজা ভেঙে ঝুলন্ত রুবেলকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

তারা আরও জানান, দীর্ঘদিন ধরে জাকিয়া আক্তার নামে এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাদের ভাইয়ের। রুবেল ওই মেয়েকে বিয়ে করতে চাইলে মেয়ের বোনজামাই রুবেলের কাছে ২ লাখ টাকার দেনমোহর দাবি করেন। রুবেল ২ লাখ টাকা দেনমোহর দিতে পারবেন না জানিয়ে দেন। তাই জাকিয়াকে অন্যত্র বিয়ে দেওবার হুমকি দেন তারা। প্রেমিকা জাকিয়া আক্তারের বোন ভগ্নীপতির পক্ষ নেওয়ায় অভিমান করে আত্মহত্যা করেন প্রেমিক রুবেল। আত্মহত্যার আগে ঘরের খাটের ওপর একটি চিরকুট লিখে যান রুবেল। রুবেলের লেখা চিরকুট এখনো পুলিশ উদ্ধার করতে পারেনি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. আবুল বাশার বলেন, মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ জানতে তদন্ত ও চিরকুট উদ্ধারের চেষ্টা অব্যাহত। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর