২০ মার্চ, ২০২২ ১৩:৫৮

মুন্সীগঞ্জে নিখোঁজ মাদ্রাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে নিখোঁজ মাদ্রাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার

ফাইল ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরে নিখোঁজের ৬ দিন পর রাকিব হোসেন (১৩) নামের এক মাদ্রাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ১০টার দিকে শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় নির্মাণাধীন রেল লাইনের পাশের একটি ঘাস ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে গত ১৫ মার্চ লস্করপুর আজিজিয়া দারুল উলুম মাদ্রাসা থেকে হেফজ বিভাগের ছাত্র মোঃ রাকিব হোসেন (১৩) নিখোঁজ হয়। 

রাকিবের মামী মদিনা বেগম জানান, রাকিব ও তার ছোট ভাই তাদের বাড়ি থেকে ৩শ গজ দূরের মাদ্রাসায় পড়াশোনা করতো। ১৫ মার্চ সকাল ৮ টার দিকে তারা বাড়ি থেকে ভাত খেয়ে মাদ্রাসায় যায়। দুপুরে রাকিবের ছোট ভাই বাড়িতে এসে ভাইয়ের জন্য ভাত নিয়ে মাদ্রাসায় গিয়ে জানতে পারেন তার ভাই মাদ্রাসায় নেই। খবর পেয়ে রাকিবের অভিভাবকরা মাদ্রাসায় এসে তার নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এসময় মাইকিং করার প্রস্তুতি নিলে মাদ্রাসার প্রিন্সিপাল মাদ্রাসার সন্মান হানির দোহাই দিয়ে মাইকিং করতে নিষেধ করেন। রাকিবের বাবা-মা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে শ্রীনগর থানায় এসে ঐদিন রাতেই সাধারণ ডায়েরি করেন। পরে আজ নিখোঁজের ৬ দিনের মাথায় রবিবার সকালে কেয়টখালী এলাকায় অর্ধগলিত মরদেহ দেখে স্থানীয়রা ৯৯৯ এর ফোন দেয়। শ্রীনগর থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। রাকিব হাঁসাড়া ইউনিয়নের লস্করপুর চকেরবাড়ি গ্রামের মোশারফ হোসনেরে ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে রাকির ভাইদের মধ্যে বড়।

শ্রীনগর থানার এসআই আপন মজুমদার বলেন, মাদ্রাসায় পরিহিত পাঞ্জাবী দেখে রাকিবের স্বজনরা লাশ শনাক্ত করেছেন। 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর