২৪ মার্চ, ২০২২ ২০:৫৪

পদ্মা সেতু চালু হলে বরিশালের বাণিজ্যিক গুরুত্ব বাড়বে : দোরাইস্বামী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পদ্মা সেতু চালু হলে বরিশালের বাণিজ্যিক গুরুত্ব বাড়বে : দোরাইস্বামী

বরিশালে মতবিনিময় সভায় ভারতীয় হাইকমিশনার

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বলেছেন, ‘পদ্মা সেতু চালু হলে রাজধানী ঢাকার সঙ্গে বরিশালের দূরত্ব কমবে। একই সঙ্গে বরিশালের বাণিজ্যিক গুরুত্ব বাড়বে।’

বৃহস্পতিবার দুপুর ১২টায় বরিশাল রিপোর্টার্স ইউনিটির বীর মুক্তিযোদ্ধা শহীদ জননী সাহান আরা স্মৃতি মিলনায়তনে স্থানীয় সাংবাদিক, মুক্তিযোদ্ধা, লেখক ও সুশীল সমাজের নাগরিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। 

দোরাইস্বামী বলেন, ‘কবি জীবনানন্দ দাশ, শের-ই-বাংলা এ কে ফজলুল হকসহ অসংখ্য গুণীজনের পুণ্যভূমি বরিশাল আসতে পেরে আমি আনন্দিত ও নিজেকে সৌভাগ্যবান মনে করছি।’

বরিশাল রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সভাপতি গাজী শাহ রিয়াজের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক আনিসুর রহমান স্বপন। 

এ সময় অন্যদের মধ্যে ভারতীয় হাইকমিশনের খুলনা অঞ্চলের সেকেন্ড সেক্রেটারি অসীম কুমার শান্ত্রা, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, আব্দুল কাদের হাওলাদার, সাংবাদিক ইউনিয়ন বরিশালের যুগ্ম সাধারণ সম্পাদক অপূর্ব অপু, খেলাঘরের সংগঠক মঈনুল ইসলাম সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।  

এর আগে বিক্রম কুমার দোরাইস্বামী রিপোর্টার্স ইউনিটিতে গেলে উত্তরীয় ও শুভেচ্ছা স্মারক প্রদানের মাধ্যমে তাকে স্বাগত জানান রিপোর্টার্স ইউনিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুশফিক সৌরভসহ অন্যরা।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর