২৫ মার্চ, ২০২২ ১৭:৩৫

মাদকসেবীর হাতে মাদক নিরাময় কেন্দ্রের কর্মকর্তা খুন

গোপালগঞ্জ প্রতিনিধি

মাদকসেবীর হাতে মাদক নিরাময় কেন্দ্রের কর্মকর্তা খুন

গোপালগঞ্জে এক মাদকসেবীর হাতে মাদক নিরাময় কেন্দ্রের ভারপ্রাপ্ত সেন্ট্রাল ইনচার্জ খুন হয়েছেন। শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে কোটালীপাড়া উপজেলার দক্ষিণ দেবগ্রামে অবস্থিত বিওয়াইএফসি (বাংলাদেশ ইয়ূথ ফার্স্ট কনসার্ন্স) মাদক নিরাময় কেন্দ্রের আঞ্চলিক অফিসে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম পোল গোমেজ (৪২) তিনি হাউজ নম্বর ২/২৬, আনন্দপুর, সাভার, ঢাকার বাসিন্দা। তার বাবার নাম রাসেল গোমেজ। পুলিশ হত্যাকারী কিংকর বাড়ৈকে আটক করেছে।

ওই নিরাময় কেন্দ্রের সহকারী ইনচার্জ বাবলু বল্ভব ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে নাস্তার জন্য সবাই যখন প্রস্তুতি নিচ্ছিল, তখন রান্না ঘরে থাকা তরকারি কাটার ছুরি দিয়ে পোল গোমেজকে মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসাধীন কিংকর বাড়ৈ ছুরিকাঘাত করে। পরে তাকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গত ৪/৫ দিন আগে ঘাতক কিংকরকে সিগারেট খেতে দেখে তাকে নিষেধ করলে ওই ইনচার্জের সাথে তার কথা কাটাকাটি হয়। সেজন্য তার রাগ থেকে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ও নিরাময় কেন্দ্রের কর্মকর্তারা মনে করছেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিল্লুর রহমান বলেন, অভিযুক্ত কিংকরকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর