২৯ মার্চ, ২০২২ ১৬:৩৪

সোনাতলায় বাড়িঘরে মলমূত্র নিক্ষেপের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সোনাতলায় বাড়িঘরে মলমূত্র নিক্ষেপের অভিযোগ

বগুড়ার সোনাতলা উপজেলার হুয়াকুয়া গ্রামে প্রতিহিংসাপরায়ণ হয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক খালেদ বিন মুসলিম ও তার ভাই মানজুদুর রহমানের বাড়িঘরে মলমূত্র নিক্ষেপের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। বাড়িঘরের দরজা-জানালা ও দেয়ালে মলমূত্র থাকায় দুর্গন্ধে বাড়িঘর ছেড়ে বাইরে অবস্থান নিয়েছে বাড়ির মালিকেরা।

এ ঘটনায় সোনাতলা থানায় সাধারণ ডায়েরি করেছেন উপজেলার হুয়াকুয়া গ্রামের মৃত মোসলেম উদ্দিন সরকারের ছেলে মো. মানজুদুর রহমান।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেছেন, হুয়াকুয়া গ্রামের মো. মুসা মিয়া সরকারের ছেলে মো. রতন মিয়া সরকার তার সহযোগীদের নিয়ে শত্রুতামূলকভাবে দীর্ঘদিন ধরে তার বড় ভাই খালেদ বিন মুসলিম ও তার বাড়ির গেটে এবং ভেতরে বিভিন্ন রোগের সংক্রমণ বিস্তারকল্পে মলমূত্র নিক্ষেপ করে আসছে। গত বছরের ২৫ ডিসেম্বর তারিখে আমাদের বসতবাড়ির গেটে এবং ভেতরে খাবারে, আসবাবপত্রে মলমূত্র ছিটানো অবস্থায় দেখতে পেয়ে আমি বাদী হয়ে সোনাতলা থানায় মামলা দায়ের করি।

মামলার তদন্তকারী কর্মকর্তা রতন মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন। বিবাদী রতন মিয়া জামিনে এসে ২৮ মার্চ রাত ৩টায় পূর্বের ন্যায় আমার ও ভাই খালেদ বিন মুসলিমের বসতবাড়ির গেটে মানুষের মলমূত্র ছিটায়। এটিও সিসি ক্যামেরায় ধরা পড়ে। এলাকাবাসী বিষয়টি দেখেছে ও অবগত আছে।

এ ব্যাপারে ভুক্তভোগী খালেদ বিন মুসলিম ও মানজুদুর রহমান জানান, প্রায়শই মলমূত্র ছিটানোর ঘটনায় আমরা খুবই বিব্রতকর ও অস্বস্তিকর অবস্থায় রয়েছি। সুস্থ, সুন্দরভাবে জীবনযাপনে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহায়তা চাই।

সোনাতলা থানার সাব-ইন্সপেক্টর (ইনচার্জ) ইয়ামিন আলী জানান, এ বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে। এর আগেও এ ঘটনায় মামলা হয়েছিল এবং আমরা সংশ্লিষ্ট আসামিকে গ্রেফতার করেছিলাম। আমরা বিষয়টি আদালতকে অবগত করব। আদালতের নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর