৩ এপ্রিল, ২০২২ ১৩:০৫

নেশার টাকা না পেয়ে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেওয়া সেই স্ত্রী মারা গেছেন

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নেশার টাকা না পেয়ে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেওয়া সেই স্ত্রী মারা গেছেন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেশার টাকা না পেয়ে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেওয়া সেই স্ত্রী মারা গেছেন। রবিবার ভোর ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

মমালার তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শওকত জামিল তার মৃত্যুর বিষয়টি রবিবার বেলা ১১টায় নিশ্চিত করে জানান, রোজিনা আক্তার (৩৭) ভোর ৪টায় শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যু বরণ করেছেন বলে হাসপাতাল থেকে আমাদেরকে নিশ্চিত করা হয়েছে। এ হাসপাতালেই তিনি ২৭ মার্চ থেকে চিকিৎসাধীন ছিলেন।

জানা গেছে, নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী পৌরসভার গাজীপুর গ্রামের জহিরুল ইসলাম (৩৯) নামে এক মাদকসেবী তার স্ত্রী রোজিনা আক্তারকে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দেয়। তারা সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতো। প্রতিদিনের মতো ২৭ এপ্রিল গার্মেন্টের ছুটির পর তার স্ত্রী সিদ্ধিরগঞ্জের ভাড়া বাসায় গেলে রোজিনা আক্তারের স্বামী জহিরুল ইসলাম নেশা দ্রব্য গ্রহণ করার জন্য টাকা চায়। টাকা না দেওয়ায় বাক-বিতাণ্ডার এক পর্যায়ে সে তার স্ত্রীর শরীরে দাহ্য পদার্থ দিয়ে আগুন জ্বালিয়ে দেয়। জহিরুল একজন মাদকসক্ত ব্যক্তি বলে উল্লেখ করেন তার শ্বশুর আব্দুস সামাদ। 

মঙ্গলবার (২৯ মার্চ) গভীর রাতে আড়াইহাজারের গোপালদী এলাকা থেকে র‌্যাব-১১ সদস্যরা জহিরুলকে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ ঘটনায় রোজিনার বাবা আব্দুস সামাদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর